মেইন ম্যেনু

মতিঝিলে আগুন আতঙ্কে চিকিৎসকের মৃত্যু

রাজধানীর মতিঝিলে আগুন আতঙ্কে মারা গেছেন একজন চিকিৎসক। তার নাম অধ্যাপক ডা. শাহনেওয়াজ বিন তবিত (৬০)। তিনি কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালের শিশু বিভাগের অধ্যাপক। এছাড়াও তিনি শিশু স্বাস্থ্য ইনস্টিটিউট এবং শিশু হাসপাতালের পরিচালক ছিলেন।

আজ সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে।

মতিঝিল থানার সহকারী উপ-পরিদর্শক মামুন বলেন, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মতিঝিলের হাজী ম্যানশন নামের একটি ভবনের তৃতীয় তলায় আগুন লাগে। এ সময় আগুন আতঙ্কে পাশের ভবনের ছাদে দাঁড়িয়ে থাকা ওই চিকিৎসক অচেতন হয়ে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ১০ তলা ওই ভবনের তৃতীয় তলায় লাগা আগুন প্রায় আধা ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস কন্ট্রোলের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে। আধা ঘণ্টার চেষ্টায় দুপুর সোয়া ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।






মন্তব্য চালু নেই