মেইন ম্যেনু

মদনে খুন মামলার আসামীসহ ১১ জন গ্রেফতার

মদন (নেত্রকোণা) সংবাদদাতা : গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্ট ভুক্ত খুন মামলার আসামীসহ ১১ জন কে গ্রেফতার করেছে মদন থানা পুলিশ। বুধবার গভীর রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃতরা হল ,২০১৩ সালে কেন্দুয়া উপজেলার কোনা পাড়া গ্রামের স্বপন হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী কাইটাইল ইউনিয়নের জাওলা গ্রামের নূরে আলম বংশি (৩৫)কে গ্রেফতার করে। ফতেপুর ইউনিয়নের রুদ্রশী গ্রামের ভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী করিম মিয়া (৬৫),এলাই মিয়া (৪৫),লিটন মিয়া (৪০),তিয়শ্রী ইউনিয়নের শিবপাশা গ্রামের ছোটন মিয়া (২৮)।

মহি উদ্দিন (৩৪),সুজন (২৫),পুতুল মিয়া (৪৭),সুজাতুল (৪৪)হান্নান মিয়া (২৯ কে জুয়া খেলার অপরাধে কাইটাইল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খুরশীদ শাহরিয়র ভ্রাম্যমান আদালত বসিয়ে প্রত্যেক জুয়ারীকে ৬শ টাকা করে জরিমানা আদায় করে। অপর দিকে পৌরসভার ৩নং ওয়ার্ডের ইমদাদপুর গ্রাম থেকে আক্তার হোসেন অবিশ্বাস (৫৫) নামে এক গাজা ব্যবসায়ীকে ৫০ গ্রাম গাজাসহ গ্রেফতার করা হয়।

ওসি মোহাম্মদ মাজেদুর রহমান জানান, গাজা ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মদন থানায় একটি মামলা রুজু করা হয়েছে এবং হত্যা মামলার আসামী ও গাজা ব্যবসায়ীকে নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই