মেইন ম্যেনু

মদনে গাছ লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ : নারীসহ আহত ১২, আটক ২

আরমান জাহান চৌধুরী, মদন (নেত্রকোনা) থেকে : নেত্রকোনার মদন দক্ষিন পাড়ায় সোমবার সন্ধায় বাড়ীর সীমানায় গাছ লাগানোকে কেন্দ্র করে উভয় পক্ষের নারী সহ ১২ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে । এ সময় ঘটনা নিয়ন্ত্রেনে আনতে উনু মিয়া ও রুবেল মিয়া কে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন পাড়া গ্রামে বাড়ীর সীমানায় গাছ লাগানো কে কেন্দ্র করে সোমবার সন্ধায় নূর আলম ও আব্দূল করিমের মধ্যে বাঘবিতন্ডার এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে । এ সময় উভয় পক্ষের নারী সহ ১২ জন আহত হয়েছে। আহতরা হলেন- আব্দুল করিম(৫০),কুলসুমা (৫০), ফজলু(৩৫) সফিকুল(২৮), রিনা আক্তার (৪০) জুনেহা আক্তার (৪০), সামিউল (১০), তরিক মিয়া (১৫) ও আব্দুল লতিফ(৫৫)।

গুরুতর আহত আ: লিতিফ (৫৫) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে স্বাথ্য প্রশাসক ডা: আব্দুল কদ্দুছ নিশ্চিত করেছেন । বাকী আহতরা পল্লী চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যপারে ওসি মোহাম্মদ মাজেদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান ঘটনা নিয়ন্ত্রনে আনার জন্য উভয় পক্ষের দুই জনকে আটক করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনানুগত ব্যবস্থা গ্রহন করা হবে।






মন্তব্য চালু নেই