মেইন ম্যেনু

মদনে জেলের রহস্যজনক মৃত্যু

মদন (নেত্রকোণা) সংবাদদাতা : শুক্রবার রাতে নেত্রকোণার মদন উপজেলার মাঘান ইউনিয়নের জঙ্গল ডেমারগাতী গ্রামের জাফরুল (৩০) নামক এক জেলের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। সে এ গ্রামের নূরুল আমিনের ছেলে।

পরিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিন ৩/৪ জন সাথী মাছ ধরতে গেলেও ঐ দিন একই গ্রামের মজি রহমানের সাথে নিহত জাফরুল মাঘানের পশ্চিমে মৌলবাড়ীর খালে মাছ ধরতে যায়। রাত আনুমানিক ৮টার সময় অন্যদিনের মাছ ধরার সাথী জাকারিয়া ফোন করে তার পরিবারকে জানায় যে, সে গুরুতর আহত অবস্থায় মিলন ডাক্তারের বাড়ীতে আছে। পরে পরিবারের লোকজন রাতে মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার আব্দুল কদ্দুছ আহত জাফরল“কে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে মাছ ধরার সাথী মজি রহমান জানান, ট্রলারের সাথে ধাক্কা খেয়ে জাফরুল আহত হয় এবং পরে তাকে মদন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

মৃতের ভাই মামুন মিয়া জানান, অন্যদিন একই গ্রামের ছোট্টন, নেহেরুল, ও জাকারিয়ার সাথে হাওরে মাছ ধরতে গেলেও এ দিন শুধু মজি রহমানের সাথে যায়। তার তল পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ কারনেই বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। ময়না তদন্তের রিফোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

কর্তব্যরত চিকিৎসক, ডাঃ আব্দুল কদ্দুছ জানান, জাফরুলের তল পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে এবং হাসপাতালে আনার আগেই সে মারা যায়।

এ ব্যাপারে মদন থানার ওসি মাজেদুর রহমান জানান, জাফরুলের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করা হয়েছে। ভিসেরা রিপোর্ট পেলে পরবর্তী আইন গত ব্যবস্থা নেয়া হবে।






মন্তব্য চালু নেই