মেইন ম্যেনু

মদনে দুর্বৃত্তের হামলায় বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পণ্ড

প্রতিনিধি, মদন (নেত্রকোনা) : নেত্রকোনার মদন উপজেলার বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শেষ পর্যায়ে বুধবার সন্ধ্যায় কতিপয় দুর্বৃত্তের হামলায় অনুষ্ঠান পন্ড হয়ে যায়।

প্রধান শিক্ষক ওয়াহিদুজ্জামান তালুকদার ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবু হান্নান তালুকদার জানান, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শেষ পর্যায়ে উপজেলার বালালী গ্রামের মামুন, জিয়া, মুন্না মঞ্চে প্রবেশ করে মাইক হাতে নিয়ে উপস্থাপক ৯ম শ্রেণীর ছাত্র তারেককে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে চেয়ার ভাংচুর শুরু করলে অতিথিসহ শিক্ষার্থীরা দিক বেদিক ছুটে যায়। ফলে ৪/৫ টি খেলার প্রতিযোগিতা পন্ড হয়ে যায়। এ ব্যাপারে উপস্থাপক তারেক জানান, ওরা মঙ্গলবার সন্ধ্যায় আমাকে অনুষ্ঠানে উপস্থাপন না করার জন্য হুমকি দেয়। আমি উপস্থাপন করায় আমার উপর হামলা চালিয়ে ভাংচুর করে।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রশিদ জানান, বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বুধবার সন্ধ্যায় কতিপয় সন্ত্রাসী হামলা চালিয়ে কয়েকটি খেলা পন্ড করে দেয়। এস,এস,সি পরীক্ষা থাকায় বিষয়টি রোববার তদন্ত করে পদক্ষেপ গ্রহণ করব।

এ ব্যাপারে মদন থানার এসআই মারুফুজ্জামান জানান, ঘটনার সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ করলে ব্যবস্থা নেয়া হবে।






মন্তব্য চালু নেই