মেইন ম্যেনু

মদনে ২ দফা দাবীতে বাস চলাচল বন্ধ দূর্ভোগ যাত্রীরা

মদন (নেত্রকোণা) সংবাদদাতা : জেলার বাস টার্মিনালের শ্রমিক ইউনিয়নের নির্দেশে রোববার সকাল থেকে মদন-নেত্রকোণার সড়কসহ দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে যাতায়াতের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে যাত্রীদের।

শ্রমিক নেতারা জানান,২ দফা দাবী পূরণ না হলে আগামী কাল সোমবার থেকে অনিদিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট চলবে। বাস শ্রমিকরা মদন-নেত্রকোণা সড়কে কোন যানবাহন ও চলতে দিচ্ছে না বলে যাত্রীরা জানান।

এ ব্যাপারে মদন উপজেলার বাস টার্মিনালের শ্রমিক ইউনিয়নের সভাপতি মজিদুল হক মাজু ভূইঁয়া জানান,আমরা জেলা শ্রমিক ইউনিয়নের নির্দেশেই বাস চলাচল বন্ধ রেখেছি।

এ ব্যাপারে জেলা বাস টার্মিনালের শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ২ দফা দাবী উল্লেখ করে মোবাইল ফোনে জানান,মোহনগঞ্জের বিরামপুর সড়কে গত ২৭ মে থেকে টানা তিনদিন আমাদের বাস আটক করে সিএনজির শ্রমিক ইউনিয়নের নাম দারী নেতারা। পরে পুলিশ প্রশাসনের হস্ত ক্ষেপে বাসটি ছাড়িয়ে আনা হয়। আটপাড়া উপজেলার তেলিগাতিতে মদন-নেত্রকোণার বাস আসলেও সিএনজির শ্রমিকরা বাস আটকিয়ে অবরোধ করে। সরকার নিষিদ্ধ অবৈধ গাড়ী চলাচলে বন্ধ এবং তাদের বিরুদ্ধে বিচার না হওয়া পর্যন্ত এ কর্মসূচী চলবে।

এ ব্যাপারে মদন উপজেলার নির্বাহী অফিসার মোঃ খুরশীদ শাহরিয়র ও মদন থানার ওসি মোহাম্মদ মাজেদুর রহমান জানান,মদন-নেত্রকোণা সড়কে যে বাস চলাচল করেছে না এ বিষয়ে এখন পর্যন্তও কোন অবগত নই।






মন্তব্য চালু নেই