মেইন ম্যেনু

মনিকা ছাড়াও অন্য নারীর সঙ্গে সম্পর্ক ছিল ক্লিনটনের

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সঙ্গে মনিকা লিউনোস্কির গোপন সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল গোটা দুনিয়া। কিন্তু একই সঙ্গে আরো এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ক্নিনটন।

ক্লিনটন সম্পর্কে এমন চমকপ্রদ তথ্য দিয়েছেন ক্লিনটনের সুরক্ষার দায়িত্বে থাকা গ্যারি ব্রায়ান নামের এক কর্মকর্তা। গ্যারির দাবি, স্ত্রী হিলারিকে লুকিয়ে মনিকার সঙ্গে সম্পর্ক তৈরি করার পাশাপাশি ক্লিনটনের নাকি তৎকালীন ভাইস প্রেসিডেন্ট ওয়াল্টার ম্যান্ডেলোর মেয়ে ইলিয়ানরের সঙ্গেও সম্পর্ক ছিল।

গ্যারি তার কথার সত্যতা দাবি করে বলেন, একদিন সন্ধ্যায় আমি হোয়াইট হাউসের ঘরগুলো পরীক্ষা করছিলাম। যে ঘরে দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ফ্রাঙ্কলিন রুজভেল্ট বৈঠক করেছিলেন সেই ঘরের দরজা অল্প খোলা ছিল। আমি ভেবেছিলাম ঘরটা বোধহয় ফাঁকাই আছে। তাই দরজা বন্ধ করার জন্য একটু এগিয়ে যাই। তখনই দরজার ফাঁক থেকে ক্লিনটন এবং ইলিয়ানরকে অত্যন্ত ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পাই।

গ্যারি আরো জানান, সেই সময় মনিকা খুব কাছাকাছিই ছিলেন এবং তিনি প্রেসিডেন্টকে খুঁজছিলেন। ওই অবস্থায় প্রেসিডেন্টকে দেখে ফেললে বড় ধরনের ঝামেলা হতে পারত। সুন্দরী ইলিয়ানরকে সন্দেহ করতেন মনিকা। কিন্তু তিনি কখনো জানতে পারেননি যে প্রেসিডেন্ট আর ইলিয়ানরের মধ্যে সম্পর্ক ছিল।






মন্তব্য চালু নেই