মেইন ম্যেনু

মন্ত্রিত্ব ছাড়ার কোনো সম্ভাবনা নেই: প্রতিমন্ত্রী চুন্নু

দলের নেতাদের মন্ত্রিত্ব ছাড়ার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

শনিবার কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের অডিটরিয়ামে মাদকবিরোধী অভিযান ও প্রচারণা মাসের এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন প্রতিমন্ত্রী।

মুজিবুল হক চুন্নু বলেন, “জাতীয় পার্টি এখনো দলীয়ভাবে মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেয়নি। রোববার দলের প্রেসিডিয়াম সভা অনুষ্ঠিত হবে। সেখানেই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”

তবে তিনি বলেন, “মন্ত্রিসভায় রয়েছি। আপাতত মন্ত্রিত্ব ছাড়ার কোনো সম্ভাবনা দেখছি না।”

মন্ত্রিসভায় থাকায় দল লাভবান হচ্ছে বলে মনে করেন মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, “আমার মনে হয় এতে আমরা সরকারি যে সুযোগ-সুবিধা পাচ্ছি, তাতে দলকে সুসংগঠিত করা সম্ভব হচ্ছে।”

এর আগে প্রতিমন্ত্রী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদকবিরোধী মাসব্যাপী প্রচারণার শেষ দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।

জেলা প্রশাসক জি এস এম জাফরউল্লাহর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, কলেজের অধ্যক্ষ রাম চন্দ্র রায়, অতিরিক্ত পুলিশ সুপার এস এম মোস্তাইন হোসেন, নবনির্বাচিত পৌর মেয়র মাহমুদ পারভেজ প্রমুখ।






মন্তব্য চালু নেই