মেইন ম্যেনু

মন্ত্রিসভা ছাড়ার পক্ষে জাপা প্রেসিডিয়ামরা

সরকারের মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসার পক্ষে মতামত দিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্যরা। তবে পার্টির চেয়ারম্যানের উপর বিষয়টি ছেড়ে দিয়েছেন সদস্যা। পরিবেশ পরিস্থিতর ওপর ভিত্তি করে সিদ্ধান্ত নিবেন তারা। কারণ জাতীয় পার্টির রাজনীতি জনগণের কাছে পরিষ্কার করা উচিত বলেও মনে করেন তারা।

রোববার দুপুর পৌনে ১২টার দিকে দলটির চেয়ারম্যানের বনানীর রাজনৈতিক কার্যালয় এক সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

তবে সরকারে থাকা জাতীয় পার্টির তিন মন্ত্রীর মধ্য কেউ সভায় উপস্থিত ছিলেন না।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে। পার্টিতে কোনো বিরোধ নেই। আমরা পার্টির সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সঙ্গে বৈঠক করেছিলাম। তিনি আমাদেরকে গতকাল (শনিবার) জানিয়েছেন অফিসিয়াল তিনটি পোগ্রাম থাকায় আজকে বৈঠকে উপস্থিত থাকতে পারবেন না। এবং আজকে ফোন করে আমাদেরকে বৈঠক করার কথা বলেছেন।

তিনি বলেন, সংখ্যাগরিষ্ঠ সদস্যরা উপস্থিত ছিলেন। ৩৭ জন প্রেসিডিয়াম সদস্যের মধ্যে ২৪ জন উপস্থিত ছিলেন। তিনজন অসুস্থ এবং দুই জন বিদেশে অবস্থান করায় এরাও সভায় অংশ নেয়নি।

তিনি আরো বলেন, এরশাদ যেদিকে আছেন পার্টিও সেদিকে থাকবেন। রওশাদ এরশাদের সঙ্গে কোনো বিরোধ নেই। তিনি আমাদের মায়ের মতো। তিনি কোথাও বলেন নাই যে এরশাদের সঙ্গে কোনো বিরোধ আছে তার।

রহুল আমিন হাওলাদার বলেন, আগামী ১৬ ফ্রেবুয়ারির বঙ্গবন্ধু আর্ন্তজাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে।






মন্তব্য চালু নেই