মেইন ম্যেনু

মন্ত্রীর সেক্স টেপ ফাঁসে সন্দীপ কুমারকে বহিষ্কার করলেন কেজরিওয়াল

সেক্স টেপ ফাঁস হওয়ায় ভারতের আপ মন্ত্রিসভার সদস্য সন্দীপ কুমারকে বহিষ্কার করলেন মুখ্যমন্ত্রী কেজরিওয়াল। বুধবার বিকেলেই আমআদমির ওই মন্ত্রীকে বহিস্কার করা হয়েছে।

টাইমস নাও-এর রিপোর্টে যে সেক্স টেপের উল্লেখ করা হয়, সেই একইরকম একটি ভিডিও সিডি হাতে পেয়েই আপ মন্ত্রিসভার শিশু কল্যাণ ও সামাজিক বিচার দপ্তরের এই মন্ত্রীকে বহিস্কার করেন কেজরিওয়াল। সন্দীপকে বহিষ্কারের কথা ট্যুইট করেই জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী।

টাইমস নাও-এর রিপোর্টে বলা হয়, মন্ত্রীর সেক্স টেপের ভিডিয়ো একদিন আগেই মুখ্যমন্ত্রীর হাতে পৌঁছেছিল। এরপর মিডিয়া তা ব্রেক করার পরেই সন্দীপ কুমারকে বহিষ্কারে কালক্ষেপ করেননি কেজরিওয়াল। আপের উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া সেক্স টেপ নিয়ে মুখ খুলতে চাননি। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, আমাদের হাতে আপত্তিজনক একটি সিডি এসেছে। ওই সিডি হাত পাওয়ার আধ ঘণ্টার মধ্যেই সংশ্লিষ্ট মন্ত্রীকে বহিষ্কার করা হয়।

সেক্স টেপ সংক্রান্ত প্রশ্ন এড়িয়ে মনীশ বলেন, কারও বিরুদ্ধে দুর্নীতি বা অসামাজিক কাজের অভিযোগ উঠলে, রেয়াত করা হবে না। শুধু মন্ত্রিসভার সদস্য বলে নয়। আমাদের ৬৭ জন বিধায়ক রয়েছে। তাঁদের বিরুদ্ধে অভিযোগ উঠলেও পদক্ষেপ নেয়া হবে।

সন্দীপকসহ এ পর্যন্ত কেজরির মন্ত্রিসভা থেকে তিন জনকে বহিষ্কার করা হল।

সূত্র : এনডিটিভি।






মন্তব্য চালু নেই