মেইন ম্যেনু

মমতার হাতে হাসিনার ইলিশ

পশ্চিমবঙ্গের দ্বিতীয়বার মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেয়ার আগেই পদ্মার ইলিশ ও মিষ্টি পাঠিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছাবার্তা পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার রাতেই বিমানবন্দর থেকে সোজা কালীঘাটের বাড়িতে পৌঁছায় শেখ হাসিনার পাঠানো সেই ইলিশ।

মমতার হাতে সেই ইলিশ ও মিষ্টি তুলে দেন বাংলাদেশ উপ-হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার জকি আহাদ। তার সঙ্গে প্রায় ১৫ মিনিট কথা বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ডেপুটি হাইকমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের মানুষকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান ভাবী মুখ্যমন্ত্রী।

পরে জকি আহাদ জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী পদ্মার ইলিশ ও মিষ্টি পেয়ে খুবই খুশি হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের সম্পর্কে খোঁজখবরও নিয়েছেন তিনি। আগামীদিনে প্রতিবেশী দুই বাংলার মধ্যে আরো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপনের আশ্বাসও দিয়েছেন মুখ্যমন্ত্রী।

এদিকে জানা গেছে, ২০ কেজি ইলিশ মাছ উপহার দেয়া হয়েছে মমতাকে। উপহার প্রসঙ্গে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘বাংলাদেশের মানুষের ভালোবাসা ও শুভেচ্ছা নিয়ে এসেছি।’

মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা আমির হোসেন আমু।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই