মেইন ম্যেনু

মরা গাঙ্গে জোয়ার আসে না : খাদ্যমন্ত্রী

বিএনপিকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি রাজনীতি নিয়ে বর্তমানে অস্তিত্ব সংকটে ভুগছে। আর এ সুযোগে কোন অবস্থাতেই তাদের বাংলার মাটিতে রাজনীতি করতে দেয়া হবে না এবং সোজা হয়ে দাঁড়াতেও দেয়া হবে না। তাছাড়া মরা গাঙ্গে বার বার জোয়ার আসেনা বলেও মন্তব্য করেন তিনি।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) আয়োজিত এক আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে তিনি এ মন্তব্য করেন। আলোচানা সভায় আয়োজন করে বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদ।

খাদ্যমন্ত্রী বলেন, বিদেশিরা বাংলাদেশকে নিয়ে যড়যন্ত্র ও নীল নকশা করছে। আর বিএনপি নামক সংগঠনটি তাদের পরিকল্পনা বাস্তবায়নের এজেন্ডা ও সহযোগী হিসেবে কাজ করে আসছে। তাছাড়া বিএনপি বাংলাদেশকে নিয়ে সব সময় যড়যন্ত্র করছে। তাদের সকল রকম যড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে।

দেশের যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে এবং একে একে সবার বিচার হবে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা সরকারের কারণে বাংলাদেশের যুদ্ধাপরাধীদের বিচার সম্ভব হয়েছে। তবে সামনের দিকে আরো কিছু যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন হবে। ইতোমধ্যে আরো চার জনের ফাঁসির রায় কার্যকর হওয়ার সুযোগ সামনে অপেক্ষা করছে। আগামী ৮ ফেব্রুয়ারী মীর কাসেমের রায় ঘোষণা করা হবে। বিএনপি-জামায়াত যেন দেশে কোন অরাজগকতা সৃষ্টি করতে না পারে সেই জন্য ঐ দিনে আওয়ালীগ নেতৃবৃন্দকে সজাগ থাকার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, বাংলার মাটিতে আমরা কখনো মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এবং রাজনীতিতেও মুক্তিযুদ্ধে বিপক্ষের শক্তি দেখতে চাই না।

বঙ্গবন্ধু স্বাধীনতা পরিষদের সভাপতি ব্যারিস্টার জাকির আহম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সংগঠনের সাধারণ সাধারণ সম্পাদক ফজলুক হক, আওয়ামী লীগর নেতা এম এ করিম প্রমুখ।






মন্তব্য চালু নেই