মেইন ম্যেনু

মর্গ থেকে জেগে উঠেছে মরা মানুষ!

কতই না বিচিত্র এই পৃথিবী! প্রতিদিন বিশ্বের বিভিন্ন স্থানে ঘটছে বিচিত্র সব ঘটনা। তবে কিছু কিছু ঘটনা সবাইকে অবাক করে দেয়। আর এমনই একটি অবাক করা ঘটনা ঘটেছে দক্ষিণ আফ্রিকায়। আর সেই অবাক করা ঘটনাটি হচ্ছে, মর্গ থেকে জেগে উঠেছে ‘মরা মানুষ’।

কি অবাক হচ্ছেন? হ্যাঁ, অবাক হওয়ারই কথা। শুধু আপনাকে নয় ঘটনাটি অবাক করেছে বিশ্বের কোটি কোটি মানুষকে। এই অবাক করা ঘটনাটি ঘটেছে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ন কেপ শহরে। এই শহরের বাসিন্দা ৫০ বছর বয়সী এক লোক ২২ জুলাই ২০১১ তারিখ শুক্রবার রাতে স্বাভাবিক ভাবে ঘুমিয়ে যান। পরদিন তিনি ঘুম থেকে আর উঠছিলেন না।

এই দেখে তার পরিবারের সদস্যরা তার ঘুম ভাঙানোর চেষ্টা করেন। কিন্তু দীর্ঘক্ষণ তার ঘুম ভাঙাতে ব্যর্থ হয়ে তারা তাকে মৃত ভেবে বেসরকারি একটি মর্গের সাথে যোগাযোগ করে। মর্গে তাকে টানা ২৪ ঘণ্টা রাখা হয়।

এরপর রোববার স্থানীয় সময় বিকাল ৫টায় মর্গে জেগে উঠেন এই ব্যক্তি এবং বাইরে বের হবার জন্য ডাকাডাকি শুরু করেন। তার ডাক শুনে মর্গের কর্মীরা ভূত ভেবে ভয়ে পালিয়ে যায়। পরে মর্গের কর্মীরা ফিরে এসে তাকে এম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে নিয়ে তাকে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়। হাসপাতালে চিকিৎসা শেষে তিনি সুস্থ্য হয়ে বাড়ি ফিরেন। খবরটি ওই অঞ্চলের স্বাস্থ্য বিভাগের মুখপাত্র সিজুয়ি কুপিলো সংবাদ সংস্থা “সাপা”কে জানিয়েছেন।






মন্তব্য চালু নেই