মেইন ম্যেনু

মসজিদে হামলা, সাবেক সেনা সদস্যসহ দুইজন রিমান্ডে

বগুড়ার শিবগঞ্জের হরিপুরে মসজিদে হামলা ও মুয়াজ্জিন হত্যার ঘটনায় সাবেক সেনা সদস্যসহ গ্রেপ্তার দুইজনের সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার বিকালে জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম সুন্দরের আদালতে হাজির করে দুই আসামির ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান। শুনানি শেষে বিচারক প্রত্যেক আসামির সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন- উপজেলার ময়দানহাটা কওমি মাদ্রাসার শিক্ষক সামসুল আলম ও সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, ‘মসজিদে হামলা ও মুয়াজ্জিন হত্যার ঘটনায় শুক্রবার আনোয়ার হোসেন ও আবু হাসান নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার দুপুরে তাদেরআদালতে হাজির করে প্রত্যককে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিকালে রিমান্ড শুনানি শেষে তাদের সাত দিন করে রিমান্ড দেওয়া হয়।

গত বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর শিবগঞ্জের হরিপুরের একটি মসজিদের ভেতরে গুলি চালায় দুর্বৃত্তরা। এতে মসজিদের ইমাম শাহীনুর রহমান, মুয়াজ্জিন মোয়াজ্জেম হোসেন, মুসল্লি আবু তাহের ও আফতাব উদ্দিন নামে চারজন আহত হন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মোয়াজ্জেম হোসেন সেখানে মারা যান।






মন্তব্য চালু নেই