মেইন ম্যেনু

মহম্মদপুর উপজেলা আ’লীগের সা. সম্পাদকের বিরুদ্ধে বহিষ্কৃত নেতার সংবাদ সম্মেলন

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরার মহম্মদপুর উপজেলায় আগামী ৭ মে ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বহিষ্কার হওয়া আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সাংবাদিক সম্মেলন করে সাধারণ সম্পাদক এড. আব্দুল মান্নানের বহিস্কার দাবী জানিয়েছেন। আজ দুপুরে উপজেলা ক্রীড়া সংস্থার হল রুমে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে হাবিবুর রহমান অভিযোগ করেন যে, গত ১৬ এপ্রিল মহম্মদপুর উপজেলা আ’লীগের কোরাম শূণ্য সভায় সাধারণ সম্পাদক মনগড়া ভাবে নিজ স্বার্থে অবৈধ সিদ্ধান্ত গ্রহন করেছেন। এছাড়াও ইতিপূর্বে গত সংসদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নৌকা প্রতিকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হিসাবে হরিণ মার্কায় নির্বাচন করেছেন।

এ সময় সাংবাদিকরা দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ার ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, আমাদের সাথে কোন প্রকার সিদ্ধান্ত ছাড়াই সভাপতি ও সম্পাদক নিজেদের মনমত প্রার্থীকে মনোনয়ন দিয়েছে। এ কারনে আমি উজ্জলের পক্ষে অবস্থান নিয়েছি।

এ ব্যাপারে সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জানান, এটা আমার একক কোন সিদ্ধান্ত না। দলীয় মিটিংয়ে সর্ব সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা আক্তারুজ্জামান হাবিবুর রহমানের আপন শ্যালক। তাকে নির্বাচনে বিজয়ী করতেই ইকবাল আখতার কাফুর উজ্জলকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে দাড় করিয়েছেন। এর আগেও তিনি ২ বার দলীয় প্রার্থীর বিরুদ্ধে গিয়ে আক্তারুজ্জামানকে বিজয়ী করেছেন। হাবিবুর রহমানের সংগঠন বিরোধী সকল কর্মকান্ডে বিভিন্ন ভাবে সহযোগিতা করেন যুব ও ক্রিড়া প্রতিমন্ত্রী এড. বিরেন শিকদার এমপি।






মন্তব্য চালু নেই