মেইন ম্যেনু

মহেশখালীতে ছাত্রজনতার ভালোবাসায় সিক্ত কেন্দ্রীয় ছাত্রনেতা সরওয়ার

জামাল জাহেদ প্রতিবেদকঃ চট্রগ্রাম নগরীর সর্বোচ্চ বিদ্যাপিঠ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্ররাজনীতির আকাশচুম্বী জনপ্রিয় মেধাবী ছাত্রমুখ। বিশ্ববিদ্যালয়ে জামাত বিএনপির মৌলবাদ ও জঙ্গি সন্ত্রাস নির্মুলের ছাত্রনায়ক। সদ্য ঘোষিত এশিয়ার সর্ববৃহৎ ছাত্রসংঘটন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ সরওয়ার আজম’ জেটিঘাটে পৌছলে হাজারো ছাত্রজনতা ফুলেল শুভেচ্ছা জানায়।

আজ দুপুর সাড়ে ৩টার সময় চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক এই সহঃ সম্পাদক,বর্তমান বাংলাদেশ ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির কেন্দ্রীয় সদস্য, মেধাবী এই ছাত্রনেতা ঈদুল আযহা উপলক্ষ্যে সাগরপথে মহেশখালী জেটিঘাটে পৌছলে হাজার হাজার ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ জেটিঘাট পৌছে, দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীদের সাথে মিছিলে মিছিলে ব্যাপক ভাবে সম্বর্ধিত করে ফুলেল শুভেচ্ছা জানায় সরওয়ার কে।

এ সময় প্রচুর হাততালি ও ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয় তাদের প্রিয়নেতাকে। দিনের তপ্ত গরম উপেক্ষা করে মাঠপর্যায়ের অসংখ্য তরুণ ছাত্রজনতা মহেশখালী কুতুবজোমের কৃতিসন্তান মোঃ সরোওয়ার আজম’ কে এ সময় ঈদের অগ্রীম শুভেচ্ছা সহ সৌজন্য সাক্ষাতে কুশল বিনিময় করেন অনেকে।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদ্য ঘোষিত সদস্য সরওয়ার আজম কে মহেশখালী উপজেলা ছাত্রলীগের নেতারা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে, ছাত্রলীগের হাজারো নেতাকর্মীদের বহরে মহেশখালী জেটিঘাট থেকে ঘোরকঘাটা চৌরাস্তার মোড়ে সংক্ষিপ্ত পথসভার আয়োজন করেন।

সভায় কেন্দ্রীয় ছাত্রনেতা মোঃ সরওয়ার আজম তার বক্তব্যে বলেন,বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাড়ানোর আহব্বান জানান। তিনি তার বক্তব্যে বলেন,বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে চাইলে,জামাত বিএনপির কুচক্রী মহল দেশে জঙ্গিবাদ শুরু করে।দেশের প্রতিটি মানুষ আজ জেগে ওঠেছে এসব সন্ত্রাসের বিরুদ্ধে, ভবিষ্যতে ছাত্রদের আরো সতর্ক হবার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন,দেশের বিভিন্ন ইউনিটে মহেশখালীর নেতৃত্বদানকারী ছাত্রলীগের নেতাকর্মী ও উপজেলার আওতাধীন সকল ইউনিটের ছাত্রলীগের উল্লেখযোগ্য নেতাকর্মীরা। এতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক উপজেলা ছাত্রলীগ আহবায়ক এম আবদুল মান্নান, চ.বি ছাত্রলীগের সহ সভাপতি রেজাউল করিম রেজা,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর জীবন, জেলা ছাত্রলীগ নেতা মোবারেক হোসেন বারেক,ছাত্রলীগ নেতা মহিউদ্দীন আজাদ,চট্রগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা মোস্তফা কামাল, মহেশখালী ডিগ্রী কলেজ সাধারন সম্পাদক এম শাকিলুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন চ.বি শাখার ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক, গণশিক্ষা সম্পাদক কাজী তারেক ইকবাল, ছাত্রলীগ নেতা খাইরুল আমিন, বড় মহেশখালী ছাত্রলীগ সভাপতি রাহমত উল্লাহ, সাধারন সম্পাদক মইন উদ্দীন জাহাঙ্গীর শিমুল, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ সাধারন সম্পাদক তারেক আজিজ, কুতুবজোম সভাপতি ছিদ্দিক আকবর, সাধারন সম্পাদক জাহেদুল ইসলাম, শাপলাপুরের যুগ্ন আহবায়ক সৌরভ শার্মা, প্রমুখ নেতৃবৃন্দ।






মন্তব্য চালু নেই