মেইন ম্যেনু

মাকড়ির সেই ছোট্ট মেয়ে শ্বেতা বসু প্রসাদ এখন কী করছেন?

গত বছর হায়দরাবাদের এক হোটেল থেকে দেহ ব্যবসার অভিযোগ গ্রেফতার হয়েছিলেন শ্বেতা বসু প্রসাদ। সম্ভাবনাময় অভিনেত্রী হিসাবেই শ্বেতাকে সকলে জানতেন। বিপর্যস্ত এই পরিবেশ থেকে ফের সেলুলয়েডে ফিরে আসাটা সহজ ছিল না শ্বেতার পক্ষে।

‘ইকবাল’ছবিতে শ্বেতা বসু প্রসাদের সহযোগী অভিনেতা ছিলেন নাসিরুদ্দিন শাহ। এবার শ্বেতা বসু প্রসাদের প্রত্যাবর্তন ছবিতেও তাঁর সঙ্গে নাসিরুদ্দিন শাহ। সম্প্রতি ইন্টারনেটে মুক্তি পেয়েছে শ্বেতা বসু প্রসাদ ও নাসিরুদ্দিন শাহ অভিনীত ছবি ‘ইন্টেরিয়র কাফে—নাইট’।

কলকাতা শহরে মধ্যরাতের এক কাফেতে আসা এক মহিলা এবং তাঁর বিচ্ছেদ হয়ে যাওয়া প্রেমিকের কথোপকথন ঘিরে এই ছবি। ছবির পরিচালক অধিরাজ বসু। স্বল্প দৈর্ঘ্যের এই ছবিতে কাফে মালিকের চরিত্রে অভিনয় করছেন নাসিরুদ্দিন, এবং তাঁর বিচ্ছেদ হয়ে যাওয়া প্রেমিকার ভূমিকায় শারনাজ প্যাটেল। নাসিরুদ্দিন এবং শারনাজের অল্প বয়সের ভূমিকাতেই অভিনয় করছেন যথাক্রমে নবীন কাস্তুরিয়া এবং শ্বেতা বসু প্রসাদ।

image (10)

গত বছর হায়দরাবাদের এক হোটেল থেকে দেহ ব্যবসার অভিযোগ গ্রেফতার হয়েছিলেন শ্বেতা বসু প্রসাদ। ‘মাকড়ি’ ছবিতে ছোট্ট শিশু কন্যার ভূমিকা এবং ‘ইকবাল’ ছবিতে বোনের ভূমিকায় অভিনয় করে দেশজুড়ে সিনেমাপ্রেমীদের নজরে এসেছিলেন শ্বেতা। তাঁর এহেন পরিণতিতে সকলেই অবাক হয়েছিলেন। শেষমেশ রিহ্যাবের কাউন্সেলিং-এর পর এখন ফের অভিনয়ে মনোনিবেশ করেছেন শ্বেতা। আর তাঁর প্রত্যাবর্তন ছবিতে তাঁর সহযোগী অভিনেতা হিসাবে পেলেন নাসিরুদ্দিনকে।






মন্তব্য চালু নেই