মেইন ম্যেনু

মাগুরার অপহৃত ব্যবসায়ী উদ্ধার

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা থেকে অপহৃত ব্যবসায়ীকে রাজবাড়ীর কোমরপুরের একটি মাধ্যমিক বিদ্যালয় থেকে উদ্ধার করা হয়েছে। তাকে আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপহৃত ব্যবসায়ী আশুতোষ বিশ্বাস জানান, গত মঙ্গলবার দুপুরে শহরের এম আর রোডে এক ব্যবসায়ীর পাওনা টাকা পরিশোধ করে ইজিবাইকে একই রোডে অবস্থিত ব্র্যাক ব্যাংকে আসছিলেন। এ সময় ইজিবাইকে থাকা দুই যাত্রী তাকে চেপে ধরে চেতনা নাশক দিয়ে অজ্ঞান করে। এরপর আজ বুধবার সকালে রাজবাড়ী জেলার কোমরপুর এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে দেখতে পেয়ে স্কুলের শিক্ষককে জানালে তারা এসে তাকে উদ্ধার করে জ্ঞান ফিরায়।

এ সময় তার কাছ থেকে ফোন নম্বর নিয়ে বাড়িতে ফোন দিলে পরিবারের সদস্যরা এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতেলে ভর্তি করে।

সদর হাসপাতালের চিকিৎসক রকিবুল ইসলাম জানান, তার শরীরের দুটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে তিনি শংকা মুক্ত।

এ বিষয়ে মাগুরা সদর থানার এস আই তারিকুল ইসলাম জানান, গতকাল রাতে অপহৃত আশুতোষের স্ত্রী দিতি বিশ্বাস থানায় সাধারণ ডায়েরী করে। আজ সকালে অপহৃতের পরিবারের সদস্যদের মাধ্যমে জানতে পারি তাকে রাজবাড়ির কোমরপুর থেকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি অপহরণ না অন্য কিছু তা খতিয়ে দেখা হচ্ছে।






মন্তব্য চালু নেই