মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীকে কটুক্তি’র মামলায়

মাগুরার আদালতে হাজির হয়ে জামিন নিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান

মাগুরা প্রতিনিধি ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি’র মামলায় মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন নিলেন বাংলাদেশ পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুদার।

আজ বৃহস্পতিবার সকালে আইনজীবী এ্যাডভোকেট আশরাফ হোসেন লিটনের মাধ্যমে বাংলাদেশ পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুদার মাগুরার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফিরোজ মামুনের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত উভয় পক্ষের শুনানী শেষে মিহির কান্তি মজুদারকে ২ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী বরিশালের উজিরপুর থানার হস্তি সুন্দর গ্রামের জসিম উদ্দিন সরকার তার ফেইসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত একটি লোগো ব্যবহার করে একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক নিয়ে একটি পোস্ট দেন। এতে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদার মোবাইল ফোনে মামলার ১ নম্বর স্বাক্ষী জসিম উদ্দিনের কাছে এখানে শেখ হাসিনার কোন অবদান নেই জানিয়ে শেখ হাসিনাকে নিয়ে নানা অল্লী কটুক্তি করেন। বিষয়টি জানার পর বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের মাগুরা জেলা শাখার সভাপতি ডা. মকবুল হোসেন জীবন পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদারের বিরুদ্ধে বাদী হয়ে মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত বছর ২৪ অক্টোবর ফৌজদারী দন্ড বিধির ৫০০/৫০৬(২) ধারায় মামলা করেন।






মন্তব্য চালু নেই