মেইন ম্যেনু

মাগুরার শ্রীপুরে পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি : সোনাসহ টাকা লুট, আহত ১

মাগুরা প্রতিনিধি : মাগুরা শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামে সোমবার গভীর রাতে তায়েব আলী নামে এক পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে ।

পুলিশ সদস্য তায়েব আলী বাগেরহাট জেলায় কর্মরত । ডাকাতির সময় পুলিশ সদস্যের স্ত্রী জোহরা খাতুন ( ৫৫) ডাকাতের ধারারো অস্ত্রের আঘাতে আহত হয়েছে ।

আহত পুলিশ সদস্যের স্ত্রী জোহরা খাতুন জানান,সোমবার রাত ২ টার দিকে ৪-৫ জনের এক দল ডাকাত তার বাড়ির জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে । পরে তাদের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙ্গে সোনার গহনা ও নগদ অর্থ লুট করে । এ সময় আমি তাদের বাধা দিলে তারা আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায় ।

তিনি আরো জানান , ডাকাত দলের সবাই কালো মুখোশ পরা ছিল । পরে আমি শ্রীপুর থানায় বিষয়টি জানায় । বর্তমানে আমি মাগুরা সদর হাসপাতালে ভর্তি আছি ।

এ ঘটনায় সোমবার সকালে মাগুরা পুলিশ সুপার , অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারি পুলিশ সুপার সদর হাসপাতালে আহত পুলিশ সদস্যের স্ত্রীকে দেখতে যান ও সমবেদনা জানান ।

শ্রীপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান , বিষয়টি জেনেছি । বর্তমানে পুলিশ সদস্যের বাড়িতে পুলিশি পাহারা রয়েছে । ডাকাতদের ধরার জন্য আমরা জোর চেষ্টা চালা্িচ্ছ । এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে ।






মন্তব্য চালু নেই