মেইন ম্যেনু

মাগুরায় অটিস্টিক বিদ্যালয়ের শিশুদের মধ্যে ক্রিড়া সামগ্রী বিতরণ

মাগুরা প্রতিনিধি : মাগুরা শহরের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিশুদের মাঝে রবিবার ক্রীড়া ও ব্যায়ামের সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের সভাপতি অধ্যক্ষ মাহবুবর রহমানের সভাপতিত্বে দোয়ারপাড় বাঁশতলায় বিদ্যালয়ের কার্যালয়ে ক্রিড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা রুস্তম আলী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক সৈয়দ নাজমুল হাসান লোভন, জেলা ক্রীড়া অফিসার সুমন মিত্র, বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রউফ মাখন, সাধারণ সম্পাদক আলী আখতার ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে মাগুরা জেলা পরিষদ ও জাতীয় ক্রীড়া পরিদপ্তরের দেয়া ক্রীড়া সামগ্রী এবং ব্যায়ামের সামগ্রী তুলে দেয়া হয়। অনুষ্ঠান থেকে জেলা পরিষদ প্রশাসককে ১ লাখ টাকার অনুদান প্রদান ও জাতীয় ক্রীড়া পরিদপ্তরকে ক্রিড়া সামগ্রী বিতরণের জন্য ধন্যবাদ জানানো হয়।

পরে বাংলাদেশের বিশিষ্ট ফুটবলার জাতীয় ক্রীড়া পরিদপ্তরের উপ পরিচালক সৈয়দ নাজমুল হাসান লোভন এর ব্যক্তিগত জাকাতের টাকায় বিদ্যালয়ের দু প্রতিবন্ধী শিক্ষার্থীর অভিভাবককে সেলাই মেশিন দেয়া হয়।






মন্তব্য চালু নেই