মেইন ম্যেনু

মাগুরায় আল-আমিন নামে এক যুবকের লাশ উদ্ধার

মাগুরা প্রতিনিধি : মাগুরায় শনিবার বিকালে সদরের উপজেলার আলোকদিয়া শশ্মানঘাট পাট ক্ষেত থেকে আল-আমিন (২০ ) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ । আল-আমিন শত্রজিৎপুরের কালু পাড়া গ্রামের বাবর আলীর ছেলে ।

সরেজমিন আলোকদিয়া গিয়ে স্থানীয় এক কৃষক বাসিদুল জানান, শনিবার বিকালে পাট ক্ষেটের পাশে ঘাস কাটতে গিয়ে আমি লাশটি দেখতে পায় । পরে এলাকাবাসির সহায়তায় পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে নাম পরিচয় সনাক্ত করে ।

আল-আমিনের দরিদ্র পিতা বাবর আলী জানান , আল-আমিন বৃহস্পতিবার বিকালে ইজিবাইজ নিয়ে বের হয়ে বাড়ি ফেরেনি । এরপর শনিবার বিকালে এলাকাবাসী আমাদের খবর দেয় । তিনি আরো জানান, আল-আমিনের সাথে কারো বিরোধ নেই ।

সদর থানার এস আই শফিকুল ইসলাম জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে আমরা আলোকদিয়া শশ্মানঘাট পাট ক্ষেত থেকে আল-আমিনের লাশ উদ্ধার করা হয় । ধারনা করা হচ্ছে দুবৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে পাট ক্ষেতে ফেলে যায় । এ সময় তারা ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যায় ।

এ ব্যাপারে মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে পুলিশ সুপারের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করি । পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে । পুলিশ ঘটনাটি তদন্তে রজন্য চেষ্টা করছে ।






মন্তব্য চালু নেই