মেইন ম্যেনু

মাগুরায় ইউপি চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

মাগুরা প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা বাজার থেকে ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে বরাদ্দকৃত ২২ বস্তা ভিজিএফ-এর চাল উদ্ধার হয়েছে। রোববার দুপুরে নহাটা বাজারে দুই ব্যবসায়ীর বাড়ি থেকে এ চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় নহাটা ইউপি চেয়ারম্যান আলী মিয়াসহ ওই দুই ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা হয়েছে।

মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিন হোসেন জানান, ঈদুল আজহা উপলক্ষে শনিবার থেকে নহাটা ইউনিয়নের ১৬২৭ জন দুস্থ কার্ডধারীর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ১০ কেজি করে ভিজি এফএর চাল বিতরণ শুরু হয়। গত শনিবার কিছু চাল বিতরণ করা হয়েছে। অতিরিক্ত জেলা প্রশাসকের সাথে তিনি নহাটা ইউনিয়নে এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। রোববার চেয়ারম্যানের বাকি চাল বিতরণের কথা ছিলো। কিন্তু গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চেয়ারম্যান রাতেই কিছু চাল আনন্দ ও সমীর নামে স্থানীয় দুই ব্যবসায়ী কাছে বিক্রি করে দিয়েছেন। এমন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে ওই ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ২২ বস্তা চাল উদ্ধার করেন।

ইউএনও জানান, ভিজিএফ-এর চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান আলী মিয়া, ব্যবসায়ী সমীর ও আনন্দ’র নামে মামলা দায়ের হয়েছে।

আনন্দ কুমার দে এবং সমীর কুমার দে নহাটা গ্রামের শিবু পদ দে এর পুত্র। তারা নহাটা বাজারে মৌসুমি কৃষি পণ্য ব্যবসায়ী।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তরীকুল ইসলাম বলেন,‘ চাল উদ্ধারের খবর পেয়ে অভিযুক্তরা আত্মগোপনে রয়েছে।তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।






মন্তব্য চালু নেই