মেইন ম্যেনু

মাগুরায় চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ

জেলা প্রতিনিধি, মাগুরা : মাগুরা শহরের জামরুল তলা এলাকায় সার্জিক্যাল ক্লিনিক নামে একটি বে সরকারি ক্লিনিকে নাকের পলিপাস অপারেশনের সময় চিকিৎসকদের অবহেলায় মঙ্গলবার রাতে এক নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই রোগীর নাম শিউলি বেগম (২৮)। তিনি মহম্মদপুর উপজেলার উরুরা গ্রামের মো: বাবু বিশ্বাসের স্ত্রী। নিহতের ভাই আকমল হোসেন বিশ্বাস অভিযোগ করেন বলেন- সামান্য নাকে পলিপাস অপারেশনের জন্য আমার বোন শিউলিকে শহরের সার্জিক্যাল ক্লিনিকে ভর্তি করা হয়। মঙ্গলবার রাত ৮টার দিকে অজ্ঞান করে ডা. শাহাজাদ সেলিম অপারেশনের মাধ্যমে শিউলির পলিপাস অপসারণ করেন।

কিন্তু পরে আর শিউলির জ্ঞান ফেরেনি। বেশ কিছুক্ষণ পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি অভিযোগ করেন- সামান্য পলিপাস অপারেশনের জন্য অদক্ষ হাতে অজ্ঞান করাসহ চিকিৎসকদের অবহেলার কারণেই শিউলির মৃত্যু হয়েছে। এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে ক্লিনিক কর্তৃপক্ষের এক কর্মকর্তা সাংবাদিকরা ছবি তুলতে গেলে সে সাংবাদিকদের বলেন- ছবি তুলেছেন এবার জান যান তিনি একজন প্রভাবশালী নেতার চাচাতো ভাই পরিচয় দিয়ে বলেন যান যা ইচ্ছা লেখেন মাগুরা সদর থানার ওসি আজমল হুদা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। তিনি জানান- চিকিৎসকদের অবহেলার অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।






মন্তব্য চালু নেই