মেইন ম্যেনু

মাগুরায় জঙ্গী বিরোধী ৭১ সদস্যের কমিটি গঠন

মাগুরা প্রতিনিধি : দেশের বিভিন্ন স্থানে চলমান জঙ্গী তৎপরতা, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে মাগুরায় ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। দুপুরে শহরের ঢাকার রোডে মরহুম জননেতা আসাদুজ্জামানের বাসভবনে জেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খানের সভাপাতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় ১৪দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা পংকজ কুন্ডুর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আবু নাসির বাবলু, আব্দুল ফাত্তাহ, রেজাউল ইসলাম, বাকি ইমাম, জাসদের মহব্বত আলী, সমীর চক্রবর্তী, চিকিৎসক নেতা ডা. জয়ন্ত কুন্ডু, মহিলা পরিষদ সভাপতি মমতাজ পারভীন, উদীচীর সহ সভাপতি লিপিকা দত্ত, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হাই সর্দার, সাংবাদিক রূপক রূপক আইচ, কৃষকলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুল ইসলাম বিপু, জেলা উকিল বারের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সংগ্রাম, ছাত্রীলীগের শেখ রেজাউল ইসলামসহ অন্যরা।

সভায় তানজেল হোসেন খানকে সভাপতি ও ১৭জন নেতাকে সহ সভাপতি এবং পংকজ কুন্ডুকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করা হয়।






মন্তব্য চালু নেই