মেইন ম্যেনু

মাগুরায় নিবার্চন পরবর্তী সহিংসতায় আহত হয়ে স্কুলছাত্রের মৃত্যু

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা সদর উপজেলার দক্ষিণ নওয়াপাড়া গ্রামে নির্বাচনোত্তর সহিংসতায় আহত হয়ে আল আমীন (১২) নামে এক স্কুল ছাত্র শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা হয়েছে।

আল আমীন তিতার খা পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ও পার্শ্ববর্তী রাজিবের পাড়া গ্রামের ইউনুস সর্দার ছেলে। মঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পুর্ববর্তী নিয়ে মঘি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সুজন বিশ্বাস ও স্থানীয় অপর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেনের সমর্থকদের মধ্যে বৃহস্পতিবার এ সংঘর্ষ হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,মঘি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নওয়াপাড়া গ্রামের সুজন বিশ্বাসের সাথে গ্রাম্য আধিপত্য ও গত ৩১ মার্চের ইউনিয়ন নির্বাচন নিয়ে একই গ্রামের আওয়ামীলীগ নেতা ও গ্রাম্য মাতবর আনোয়ার হোসেন টোকনের বিরোধ চলছিল। এই বিরোধ সুত্রে গত ১২ মে উভয় পক্ষে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় সংঘর্ষের মাঝে পড়ে তারা বানু নামে এক গৃহবধু ও পার্শ্ববর্তী রাজিবের পাড়া গ্রামের ওই স্কুল ছাত্র আল আমীন আহত হয়। আহত ওই ২ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে আল আমীনের আবস্থার অবনতিতে তাকে ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে মারা যায় আল আমীন। দক্ষিণ নওযাপাড়া ও রাজিবের পাড়া পাশাপাশি দুটি গ্রাম ।

মাগুরার সহকারি পুলিশ সুপার সুদর্শন কুমার রায় আল আমীনের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের সময় আল আমীন ধাওয়া পাল্টা ধাওয়ার মাঝে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছিল।






মন্তব্য চালু নেই