মেইন ম্যেনু

মাগুরায় পিঠ ভর্তি লোম বিকৃত (হনুমান) চেহারার শিশু ভূমিষ্ট

magura-pic-26-09-16মাগুরা প্রতিনিধি : মাগুরার একটি ক্লিনিকে পিঠ ভর্তি লোম সহ বিকৃত (হনুমান) চেহারার শিশু ভূমিষ্ট হয়েছে। মাগুরার শালিখা উপজেলার ভুলবাড়িয়া গ্রামের কৃষক বিশ্বজিৎ পাত্রের স্ত্রী পারুল রোববার বিকালে মাগুরা শহরের জাহান প্রাইভেট হাসপাতালে শিশুটির জন্ম দেন।

জাহান ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক মাসুদুল হক জানান, শিশুটির শরীরের কিছু অংশ প্রোজেরিয়া আক্রান্ত শিশুদের মতো দেখতে হলেও ঘন রোমশভর্তি পিঠ রয়েছে। তবে শিশু এবং মায়ের শারীরিক অবস্থা স্বাভাবিক আছে।

জাহান ক্লিনিকে উপস্থিত প্রসূতি পারুলের বড় ভাই অরবিন্দু ম-ল বলেন, শিশুটির চেহারা তার বাবা বিশ্বজিৎ পাত্রের মতোই দেখতে। তার বাবা সুস্থ্য স্বাভাবিক মানুষের মতো জীবন যাপন করছেন। জাহান ক্লিনিকের চিকিৎসক বলেন শিশুটি সুস্থ্যভাবে বেড়ে উঠবে বোলে আশা করছি।

হাসপাতালে উপস্থিত শিশুটির বাবা বিশ্বজিৎ বলেন, আমার প্রথম কন্যা সন্তানটির নাম অপর্না। তার বয়স ৫ বছর। সে তার মায়ের মতো দেখতে সুন্দর। কিন্তু পুত্র সন্তানটি দেখতে আমার মতো হয়েছে। এতে আমার কোন দুঃখ নেই। এ শিশুর খবর শহরের ছড়িয়ে পড়লে সন্ধ্যা থেকে শিশুটিকে দেখার জন্যে জাহান ক্লিনিকে নারী পুরুষের ঢল নামে।






মন্তব্য চালু নেই