মেইন ম্যেনু

মাগুরায় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ে নিয়ে মতবিনিময় সভা

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ে নিয়ে বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা তথ্য অফিসের আয়োজনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহঃমাহবুবর রহমান। বিশেষ অতিথি ছিলেন চেয়ারম্যান রস্তম আলী,মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কুন্ডু , জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রিয়াজুল ইসলাম খান । সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ উদ্যোগ ব্রান্ডিং বিষয়ে নিয়ে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো: রেজাউল করিম ।

অনুষ্ঠানে মাগুরায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ,সরকারি-বেসরকারি কর্মকর্তা ,শিক্ষক ,সুধীজন উপস্থিত ছিলেন। সভায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রীর শেখ হাসিনার গৃহীত ১০ টি পদক্ষেপ- একটি বাড়ি একটি খামার,আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কার্যক্রম,কমিউনিটি ক্লিনিক, শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা বিষয়ে আলোচনা করা হয় ।






মন্তব্য চালু নেই