মেইন ম্যেনু

মাগুরায় ফুটবল খেলা কেন্দ্র করে দু’দলের সংঘর্ষ, আহত ২৫

মাগুরা প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুর উপজেলার উথলী গ্রামে বৃহষ্পতিবার বিকাল ৪ টার দিকে ফুটবল খেলা নিয়ে দু“দল গ্রামবাসীর সংঘর্ষে অনন্তঃ ২৫জন আহত হয়েছে । আহতদের মধ্যে ৮ জনকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও এলাকাবাসী জানায় বৃহস্পতি বার সকালে ফুটবল খেলা নিয়ে গ্রাম্য মাতব্বর বাশার সর্দারের সমর্থক বায়েজিদের সাথে অপর মাতব্বর তবিবুর রহমান সমর্থক ইসমাইলের হাতা-হাতি হয়। এ হাতাহাতির সূত্র ধরে বাশার সর্দার ও তবিবুর রহমানের দলের লোকজন বিকাল ৪টার দিকে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে ।

আহতদের মধ্যে আঃ রাজ্জাক(৬০), সিদ্দিক রহমান(৫০), ফজিলা বেগম(৩০), ফুলমতি(৫০), সিরাজ সর্দার(৫৫), জাহিদুল(৩০),লিয়াকত হোসেন(৪২) , এনামুল ফকিরকে(৩৫) মহম্মদপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাশার সর্দার(৬০), বায়েজিদ((২২), খায়ের সর্দার(৫৫), কায়েম সর্দার(৪৫), ইমরুল(৩০), মন্জুর(২২), নেপাল সর্দার(৪৫), কায়েম মোল্লা(৪০), বাচ্চু(৪০), আঃ হালিম(৪৫), চান্নু সর্দার(৪৫),ফিরোজা খাতুন(৩৫) ও মর্জিনাকে(৩৫) ওই স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মহম্মদপুর থানার ওসি(তদন্ত) মোঃ শাখায়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান যে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।






মন্তব্য চালু নেই