মেইন ম্যেনু

মাগুরায় বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

মাগুরা প্রতিনিধি: মাগুরায় নানা আয়োজনের মধ্যদিয়ে সোমবার স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সকাল ১০ টায় জেলা প্রশাসনের আয়োজনে মাগুরা কালেক্টরেট প্রাঙ্গন থেকে শোক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নোমানী ময়দানে গিয়ে শেষ হয়। শোক র‌্যালীতে মাগুরা-১ আসনের সাংসদ এটি.এম. আব্দুল ওয়াহাব, জেলা প্রশাসক মাহবুবর রহমান, পুলিশ সুপার একেএম এহসান উল্লাহসহ জেলা আওয়ামলীগের নের্তৃবৃন্দ, জেলা জাতীয় পার্টি, মাগুরা জেলা সমাজকল্যাণ সংসদ, সরকারী বেসরকারী কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষক বৃন্দ অংশ নেয়।

এখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, জেলা জাতীয় পার্টি, মাগুরা জেলা সমাজকল্যাণ সংসদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

পরে আছাদুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও যুব ঋণের চেক প্রদান করা হয়। তাছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় জামে মসজিদ, মন্দির গীর্জায় বিশেষ প্রার্থনা করা হয়। অন্যদিকে শোক দিবস উপলক্ষে শহরের শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।






মন্তব্য চালু নেই