মেইন ম্যেনু

মাগুরায় ভাই খুনের বিচারচেয়ে হুমকির মুখে পড়েছে বাদী

মাগুরা প্রতিনিধি: মাগুরা সদর উপজেলার দোড়ামথনা গ্রামের আরিফুল ইসলাম ভাই খুনের বিচার চেয়ে এখন হুমকীর মুখে পড়েছেন। এখুনের মামলার আসামী ও তাদের লোকজনের চাপে পড়ে বাদী আরিফুল ইসলাম পালিয়ে বেড়াতে বাধ্য হচ্ছেন । খুনের ঘটনার ৬মাস কেটে গেলেও কেঊ গ্রেফতার না হওয়ায় আসামীরা আরো বেপরোয়া হয়ে উঠেছে।

আরিফুল ইসলাম সাংবাদিকদের জানান , সরকারের সাধারণ ক্ষমা ঘোষনার সময় আত্মসমর্পনকারী দোড়ামথনা গ্রামের কুখ্যাত সন্ত্রাসী ইউনুস ওরফে এনেছ (৪৮) সদলবলে ইতিপূর্বে আরিফুল ইসলাম ও তার পিতা মালেক শেখকে বেদম মারপিট করে ।

এঘটনায় মাগুরা থানায় মামলা নং ২৫তাং ১৩/১১/১৪দায়ের হয়। এতে উক্ত ইউনুস আরো ক্ষিপ্ত হয় এবং ওই মামলা তুলে নেয়ার জন্য বাদী পক্ষদের খুন গুমের হুমকী দিতে থাকে । মামলা তুলে না নেয়ায় গত ইং ২৪/৯/১৫ তারিখ দিনগত রাতে আরিফুল ইসলামের ভাই মিলন শেখকে পিটিয়ে বৈদ্যুতিক তারের উপর ফেলে দিয়ে হত্য করে।

এঘটনায় আরিফুল ইসলাম বাদী হয়ে মাগুরা সদর থানায় মামলা নং ১৪তাং ৫/১০/১৫ দায়ের করে।এ খুনের ঘটনার পর কিছুদিন আতগোপনে থাকলেও ইদানিং উক্ত ইউনুস ও তার দলীয় জাহাঙ্গীরসহ অন্যন্যরা বাদী আরিফুল ইসলাম ও তার সাক্ষীদের প্রকাশ্য রাস্তায় হাটবাজারে খুন জখমের হুমকি দিচ্ছে। ফলে বাদী আরিফুল ইসলাম ও তা সাক্ষীরা চরম নিরাপত্তাহীনতায়–– ভুগছেন।






মন্তব্য চালু নেই