মেইন ম্যেনু

মাগুরায় শালিখা ও মহম্মদপুর ১৫ ইউপিতে বিএনপির মনোনয়ন চুড়ান্ত

মাগুরা প্রতিনিধি: মাগুরার মহম্মদপুর উপজেলার ৮ টি ও শালিখার উপজেলার ৭ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনিত প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করেছে বিএনপি । বুধবার মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির আহবায়ক ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী ।

মহম্মদপুর উপজেলার ৮ টি ইউনিয়নে বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থীরা হলেন বাবুখালি ইউপিতে সৈয়দ হাফিজার রহমান , বিনোদপুর ইউপিতে মো: গোলাম আজম সাবু , দীঘা ইউপিতে এ্যাড. রোকনুজ্জামান খান , বালিদিয়া ইউপিতে ইউনুস বিশ্বাস , পলাশবাড়িয়া ইউপিতে এ টি এম এ আওয়াল ও নহাটা ইউপিতে মো: মাহমুদ হোসেন ।

অপরদিকে, শালিখা উপজেলার ৭ টি ইউনিয়নে বিএনপি মনোনিত চেয়ারম্যান প্রার্থীরা হলেন আড়পাড়া ইউপিতে মুন্সি নয়নুর জামান নয়ন , ধনেশ্বরগাতি ইউপিতে মো: ইসরাক মল্লিক , তালখড়ি ইউপিতে মো: হাফিজার রহমান মোল্যা, শতখালি ইউপিতে মনিরুজ্জামান মনা , শালিখা ইউপিতে মো: আল-মামুন , বুনাগাতি ইউপিতে মো: কায়জার হোসেন ও গঙ্গারামপুর ইউপিতে মো: আমিনুর রহমান ।

মাগুরা জেলা বিএনপির আহবায়ক ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী জানান, তৃণমূলের নেতাকর্মীদের ভোট ও কাউন্সিলের মাধ্যমে প্রার্থী মনোনিত করা হয়েছে । তিনি নেতাকর্মীদের কে দলীয় প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

চতুর্থ ধাপে ঘোষিত তফসিলে আগামী ৭ মে এ দুই উপজেলার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ।






মন্তব্য চালু নেই