মেইন ম্যেনু

মাগুরা জেলা বিএনপির সদস্য সচিব আলী আহমেদকে জেল হাজতে প্রেরণ

মাগুরা প্রতিনিধিঃ মাগুরার আলোচিত মঘির ঢালে পেট্রোল বোমা হামলার অন্যতম আসামী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব আলী আহম্মদকে আজ বুধবার জেল হাজতে প্রেরনের নির্দেশ দিয়েছেন আদালত।

পেট্রোল বোমা হামলা, বিষ্ফোরক, বিশেষ ক্ষমতা আইনসহ পৃথক চারটি মামলায় জেলা বিএনপির সদস্য সচিব আলী আহম্মেদ বেলা সাড়ে ১১ টায় জেলা ও দায়রা জজ বেগম মাহফুজা বেগম, অতিরিক্ত দায়রা জজ আরাফাত হোসেন ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমতিয়াজুল ইসলামের আদালতে পৃথকভাবে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালতের বিজ্ঞ বিচারকগণ জামিন না মন্জুর করে তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। আসামী পক্ষের আইনজীবী এ্যাড. মিজানুর রহমান দাবী করেন তার মক্কেল নিরাপরাধ। অভিযুক্ত কোন ঘটনার সাথে তার সম্পৃক্ততা নেই।রাজনৈতিকভাবে ধ্বংস করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে তাকে এ মামলায় জড়ানো হয়েছে।

এদিকে রাষ্ট্র পক্ষের আইনজীবী এ্যাড.কামাল হোসেন জানান, জেলা বিএনপির সদস্য সচিব আলী আহম্মদ গত বছরের ২১ মার্চ মাগুরার আলোচিত মঘির ঢালে পেট্রোল বোমা হামলার অন্যতম আসামী। এ ঘটনায় ৯ জন শ্রমিক অগ্নিদগ্ধ হয়। এদের মধ্যে ৫ জন মারা যায়। এ মামলাসহ অন্য তিনটি মামলার অভিযোগ পত্র তৈরি হয়ে আদালতে এসেছে। মামলাগুলো বিচারাধীন রয়েছে। এসব মামলায় আসামী দীর্ঘদিন পালতক ছিল। আসামী পক্ষ তার জামিন প্রার্থনা করে। রাষ্ট্র পক্ষ থেকে জামিনের বিরোধীতা করলে আদালত সস্তষ্ট হয়ে আসামীকে জেল হাজাতে পাঠানোর নির্দেশ দেন।






মন্তব্য চালু নেই