মেইন ম্যেনু

মাগুরা প্রেসক্লাবের সভাপতি শরীফ আমিরুল হাসান (বুলু শরীফ) আর নেই

মাগুরা প্রতিনিধি : মাগুরা প্রেসক্লাবের সভাপতি শরীফ আমিরুল হাসান (বুলু শরীফ) (৬৭) আর নেই। (ইন্নালিল্লাহি….. রাজিউন) ।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মাগুরা প্রেসক্লাব কর্মরত অবস্থায় তিনি স্ট্রোকে আক্রান্ত হন। সঙ্গে সঙ্গে তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার মৃতুর খবর পেয়ে তার বাসভবনে ছুটে যান মাগুরায় কর্মরত সমস্ত সাংবাদিক বৃন্দ। রাত ৮ টার সময় তার মরাদেহ মাগুরা প্রেসক্লাবে নেওয়া হবে এরপর মাগুরা আইনজীবি সমিতির ভবন হয়ে রাত ৯ টায় মাগুরা সরকারি কলেজ মাঠে তার জানাযা শেষে ভায়না পৌর গোরস্থানে দাফন সম্পন্ন হবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এ্যাড. ড. শ্রী বীরেন শিকদার এমপি, মাগুরার জেলা প্রশাসক মো: মাহবুবর রহমান, মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, প্রধানমন্ত্রীর একান্ত সহকারি সচিব সাইফুজ্জামান শিখর, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রোস্তম আলী, জেলা বারের সভাপতি এ্যাড. শফিকুল ইসলাম বাবলু, জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক হাসান সিরাজ সুজা, জেলা যুবলীগ এর আহবায়ক ফজলুর রহমান ফজলুসহ বিভিন্ন মহল।

বুলু শরীফ ১৯৭৫ সালে দৈনিক সংবাদ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা পেশা শুরু করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বাংলাদেশ বেতার, বাংলাভিশন এবং দৈনিক যুগান্তর পত্রিকায় কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি দুই কন্যা, এক পুত্র, স্ত্রী এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক বুলু শরীফ সাংবাদিকতার পাশাপাশি আইন পেশার সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে মাগুরা, শ্রীপুর, মহম্মদপুর ও শালিখা প্রেসক্লাবে ৩ দিনের শোক ঘোষণা করা হয়েছে






মন্তব্য চালু নেই