মেইন ম্যেনু

মাগুরা শ্রীপুরে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন

মাগুরা প্রতিনিধিঃ “অর্থ পুষ্টি স্বাস্থ্য চান, দেশী ফল বেশী খান” এ শ্লোগানকে সামনে রেখে সোমবার মাগুরার শ্রীপুরে তিন দিন ব্যাপী জাতীয় ফলদ বৃক্ষমেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষনা করা হয়েছে। এ উপলক্ষে সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কৃষি অফিস প্রাঙ্গনে ফিরে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশরাফুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নারগিস সুলতানা ও বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান ।

কৃষি সম্প্রসারন কর্মকর্তা ফৌজিয়া আফরোজ এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম,ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা মোঃ ফারুক মহলদার, উপ-সহকারি কৃষি কর্মকর্তা ফজলুর রহমান,কৃষকদের মধ্যে আবু বক্কার ও নাসরিন সুলতানা ।

আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে ফলদ বৃক্ষের চারা বিতরন করা হয়। এবারের মেলায় ১১টি স্ট্রোল স্থান পেয়েছে এবং মেলাটি সোমবার থেকে বুধবার পর্যন্ত তিন দিন ব্যাপী স্থায়ী থাকবে।






মন্তব্য চালু নেই