মেইন ম্যেনু

মাগুড়া ইউনিয়ন চেয়ারম্যানের অকাল মৃত্যুতে মাগুড়া শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের শোক প্রকাশ

কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের চেয়ারম্যান নীলফামারী জেলার ২০১৪-২০১৫ অর্থবছরের এলজিএসপি ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের সফল চেয়ারম্যান ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সাব-এডিটর মোদাব্বের হোসেনের বড় ভাই মোজাহার হোসেন দুলাল মিঞার অকাল মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেছেন মাগুড়া শ্রমিক ইউনিয়ন’র সভাপতি কবির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান।

নেতৃদ্বয় শোক বার্তায় বলেন,মরহুম মোজাহার হোসেন দুলাল ছিলেন কিশোরগঞ্জ উপজেলার সকল ইউনিয়নের আদর্শ। তার আদর্শে অনুপ্রানীত হয়ে অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যানগন পরিষদ পরিচালনা করলে উপজেলার মানুষ শান্তিতে বসবাস করতে পারবে। তিনি সততার সাথে কাজ করে গত ২০১৪-২০১৫অর্থ বছরে নীলফামারী জেলার মধ্যে শ্রেষ্ট হয়ে বেগম সুফিয়া কামাল পদক অর্জন করেছেন।

তার এ সফলতা গোটা নীলফামারী জেলার মানুষের মাঝে স্বর্ণজ্জোল হয়ে থাকবে। তার এ অকাল মৃত্যুতে কিশোরগঞ্জের মানুষ আজ একজন সত্যিকারের সমাজসেবককে হারালেন। তার এ শুন্যতা কখনো পুরণ হবার নয়। নেতৃদ্বয় শোকাহত পরিবারের সকল সদস্যদেরকে ধর্য্যধারণ করার জন্য অনুরোধ জানান এবং আল্লাহর নিকট দোয়া কামনা করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।






মন্তব্য চালু নেই