মেইন ম্যেনু

মাঝপথে সরে যাবেন না, খালেদাকে নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম পৌরসভা নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে অংশ গ্রহণ করায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, আশা করবো নির্বাচন থেকে মাঝপথে তিনি সরে যাবেন না।

শুক্রবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের রজত জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নাসিম এ কথা বলেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য ডা. এনামুর রহমান এমপি, জীববিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. আবদুল জব্বার হাওলাদার, ঔষধশিল্প উদ্যোক্তা তপন চৌধুরী, উৎসবের আহবায়ক অধ্যাপক ড. সাকিনা সুলতানা, সদস্য-সচিব অধ্যাপক ড. সুকল্যাণ কুমার কুণ্ডু প্রমুখ বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম বলেন, এক সময়ে বেগম খালেদা জিয়া বলেছিলেন, শেখ হাসিনা সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না। তারা স্বৈরাচার, ভোট ডাকাত। তাদের অধীনে কোনো নির্বাচন নয়। অথচ বেগম জিয়া এখন নিজের অতীতের সব ভূল বুঝতে পেরে শেখ হাসিনার অধীনেই নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করেছেন-আওয়ামী লীগ গণতান্ত্রিক দল।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, মানুষ ভুলের ঊর্ধ্বে নয়। আমরা ভুল করতে পারি। আপনারা আমাদের ভুলগুলো ধরিয়ে দিন। আমরা শুধরে নেবো। রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে জনসাধারণের কল্যাণে কাজ করা। বর্তমান সরকার এ লক্ষ্য অর্জনে সচেষ্ট। দেশ ও জনসাধারণের সমৃদ্ধির জন্য বর্তমান সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।

স্বাস্থ্য ও চিকিৎসা খাতে বাংলাদেশ পৃথিবীর অনেক দেশের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে উল্লেখ করে তিনি বলেন দেশের প্রয়োজনীয় ঔষধের ৯৮ শতাংশ বাংলাদেশে উৎপাদিত হচ্ছে এবং ১৯০টির অধিক দেশে ঔষধ রপ্তানি হচ্ছে। পরে বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সম্মাননা প্রদান, ফানুস উড্ডয়ন, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ উৎসবের শেষ হয়।






মন্তব্য চালু নেই