মেইন ম্যেনু

মাঝ আকাশে বিমানে নারীযাত্রীকে অশালীন ভাবে জড়িয়ে ধরলো লম্পট

যুক্তরাষ্ট্রগামী প্লেনে শ্লীলতাহানির শিকার হলেন এক মহিলা। তিনি যখন ঘুমিয়ে ছিলেন, সেই সময় বিজনেস ক্লাসের এক যাত্রী অশোভন ভাবে তাকে স্পর্শ করে বলে অভিযোগ। আমেরিকা পৌঁছেই পুলিশে অভিযোগ জানান তিনি। তার অভিযোগের ভিত্তিতে বছর ৪০-এর ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। খবর ইন্ডিয়া টাইমসের।

ভারতের মুম্বাই থেকে নিউ ওয়ার্ক যাওয়ার পথে এয়ার ইন্ডিয়ার বোয়িং ৭৭৭-এ এই ঘটনা ঘটে। গত ২১ ডিসেম্বর বেলা ২ টা নাগাদ প্লেনটি মুম্বাই বিমানবন্দর থেকে ছাড়ে। ঘণ্টা চারের ওড়ার পর বিমানকর্মীরা দেখতে পান যে রেয়ার গ্যালারিতে দাঁড়িয়ে ইকনমি ক্লাসের যাত্রী এক মহিলা প্রচণ্ড কান্নাকাটি করছেন। কী হয়েছে জিজ্ঞাসা করলে তিনি জানান যে তার পাশের সিটের সহযাত্রী তার শরীরে অশালীন ভাবে হাত দিয়েছে।

বিজনেস ক্লাসের টিকিট থাকা সত্ত্বেও তিনি ইকনমি ক্লাসে কী করছেন, তা জিজ্ঞেস করলে অভিযুক্ত ব্যক্তি জানান যে বিজনেস ক্লাসে ঘুম না হওয়ায় এবং ইকনমি ক্লাসে আসন ফাঁকা রয়েছে দেখে তিনি সেখানে চলে আসেন। ওই মহিলা আমেরিকা পৌঁছেই পুলিশ অভিযোগ জানাবেন, এ কথা বুঝতে পেরে ভেঙে পড়ে ওই ব্যক্তি। চিঠি লিখে ক্ষমাপ্রার্থনাও করেন। তবে তাতে কোনও লাভ হয়নি। নিউ ওয়ার্ক পৌঁছেই পুলিশের কাছে অভিযোগ জানান নিগৃহীতা মহিলা।






মন্তব্য চালু নেই