মেইন ম্যেনু

মাঝ আকাশে হঠাৎ বিমানের ওপর বজ্রপাত!

যারা বিমানে ভ্রমন করেছেন তাদের হয়তো অনেক রকমের অভিজ্ঞতা রয়েছে। কখনো ঝড় বৃষ্টির কবলে পড়তে হয়েছে। আবার কখনো সাদা মেঘের ওপর দিয়ে যাওয়ার স্মৃতিও মনে গেথে রয়েছে। কিন্তু হিথরো বিমানবন্দর থেকে ওড়ার পর যাত্রীরা যে অভিজ্ঞতার সম্মুখীন হলেন তা তারা জীবনেও ভুলতে পারবেন না। বিমানের ওপর বাজ পড়ার ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ঝড় ঝঞ্ঝার মধ্যেই আকাশে উড়েছিল বিমানটি। আকাশে ওড়ার খানিক্ষণের মধ্যেই ঘটে যায় সেই বিপর্যয়। হঠাৎ বিমানটির ওপর পড়লো বাজ। এই বাজ মানে বাজপাখি নয়। বিদ্যুৎ চমকানোর পর যা হয়। যাকে আমরা আকাশে অনেক দুর থেকে দেখলেই ভয় পাই, সেই বাজ আছড়ে পড়ল বিমানের ওপর! সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমানে। ভয় পেয়ে যান যাত্রীরা। অনেক যাত্রী আবার ছবি তোলার চেষ্টাও করেন। কিন্তু বাজ পড়ায় কারো কোনো ক্ষতির কথা জানা যায়নি।

বিমানে উপস্থিত যাত্রীদের মধ্যে এক যাত্রী জানিয়েছেন, হঠাৎ বিদ্যুৎ চমকানোর এমন আলো দেখে তারা প্রথমে ভয় পেয়ে গিয়েছিলেন। সমস্ত যাত্রীরাই কী করবেন বুঝতে পারছিলেন না। কেউ কেউ আবার ছবি তোলারও চেষ্টা করেন। কিন্তু মুহূর্তের মধ্যে ঘটে যাওয়ার জন্য অনেকে ছবি তুলতে পারেননি। আবার অনেকে ক্যামেরাবন্দী করলেন সেই ভয়ঙ্কর মুহূর্তের ছবি।-জিনিউজ






মন্তব্য চালু নেই