মেইন ম্যেনু

মাতলামির কারণে মাঝরাতে হোটেল ছাড়া লুইস

জনপ্রিয়তা সবাই হজম করতে পারে না। কম বয়সে লাইম লাইটের ফোকাসে চোখ ঝলসে যাওয়া তারকারা প্রায়ই শিরোনামে আসেন বিতর্কিত কর্মকান্ডে। সেই তালিকার অন্যতম নাম লুইস টমলিনসন।

জনপ্রিয় ব্যান্ডদল ওয়ান ডিরেকশনের বিখ্যাত এই ভোকাল এ বছরের শুরুতেই সংবাদ শিরোনাম হয়েছেন মাত্র ২৩ বছর বয়সে বাবা হওয়ার সুবাদে। লস অ্যাঞ্জেলসের স্টাইলার ব্রায়ানা জাঙ্গওয়ার্থের গর্ভে তার সন্তানের সংবাদে চমকে যান অনেকেই। কারণ তার কিছুদিন আগেই এলিনর কল্ডারের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। এবার মাতলামির কারণে আবারও বেখবরের শীর্ষে লুইস।

সম্প্রতি কনসার্টে যোগ দিতে ব্যন্ডের সদস্য ও বন্ধুদের নিয়ে নিউক্যাসেলে যান তিনি। হোটেল রুমে আয়োজন করেন পার্টি। সারারাত উদ্দাম পার্টির মাঝে বেশ কয়েকবার তাদের সতর্ক করেন হোটেলের নিরাপত্তাকর্মীরা। কিন্তু তাদের কথা উড়িয়ে দিয়ে চলতে থাকে মদ্যপান। সীমা ছাড়িয়ে গেলে ভোররাত ৪ টার সময় লুইস ও তার দলবলকে ঘাড় ধরে বের করে দেয় হোটেল কর্তৃপক্ষ।

হোটেল কর্তৃপক্ষ দ্য সানকে জনিয়েছে, তাদের আরও আগেই বের করে দেয়া উচিৎ ছিল। বের করে দেয়ার পরে মাতাল অবস্থায় তারা নিজেদের গাড়িতেই পার্টি করছিলেন লুইস ও তার সঙ্গীসাথী।






মন্তব্য চালু নেই