মেইন ম্যেনু

মাত্র এক ভোট বেশি পেয়ে ইউপি সদস্য হলেন সারাফত !

মোসা: শিউলি খাতুন, পত্মীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্মীতলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য (মেম্বার) পদে মাত্র এক ভোট পেয়ে বিরল দৃষ্টান্তের নজির রাখলেন সারাফত আলী (২৫)। “একটি ভোটের মূল্য আছে। ভোট দিবেন না যাকে-তাকে” এ স্লোগানটিই হয়তো সারাফত আলীর জন্য প্রযোজ্য। তাইতো একটি ভোটের ব্যবধানেই ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

অনসন্ধানে জানা যায়, এমন ঘটনাটি ঘটেছে গত ৩১মার্চ তারিখে নওগাঁর পত্মীতলা উপজেলার নির্মইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থীতা করেন মৃত- ইউসুফ আলীর পুত্র মো: সারাফত আলী (২৫)। সারাফত আলী নিজেও প্রথম ভোটার ও জীবনের প্রথম ইউপি সদস্য (মেম্বার) প্রার্থী হয়ে মাত্র ১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হলে এলাকায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেন। জানা যায়, সারাফত আলীর নির্বাচনের প্রতিক বা মার্কা ছিল ভ্যান গাড়ি। তাইতো মাত্র এক ভোটের ব্যবধানে তার ভ্যান গাড়ির চালক হলেন ৫বছরের জন্য।

পত্মী উপজেলা নির্বাচন অফিসার মো: দুলাল হোসেন এ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার নির্মইল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে মাত্র ১ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন মো: সারাফত আলী (২৫)। তা বিরল ঘটনা ও সৌভাগ্যের বিষয়।






মন্তব্য চালু নেই