মেইন ম্যেনু

মাত্র ২ বছর বয়সেই আইপিএলের দলগুলোর নাম বলতে পারেন ধোনির মেয়ে

চেন্নাই সুপার কিংসকে দু’বার চ্যাম্পিয়ন করেছেন বাবা। সেসব মুহূর্ত দেখার সুযোগ হয়নি তার। এবার আইপিএল-এ পুণের জার্সি গায়ে নামবেন বাবা।

এখন সে খানিকটা বড় হয়েছে। কথা-টথাও বলতে পারে। তাই এবার সে ঠিক করেছে আইপিএল দেখবেই। আর আইপিএল দেখার জন্য সে ব্যাপারে কিছু তথ্য তো জেনে রাখতেই হয়। এই যেমন, কোন কোন দল খেলবে, বাবা কোথায় খেলবে, ইত্যাদি ইত্যাদি।

টুর্নামেন্ট শুরু হতে আর বেশি দেরি নেই। সুতরাং আইপিএল নিয়ে পড়াশোনা শুরু করে দিয়েছে ধোনির ছোট্ট জিভা। জানেন, ইতিমধ্যে কতগুলি দলের নাম জেনে গিয়েছে ধোনির ২ বছর বয়সের মেয়েটি?

একদিকে বিজয় হাজারে ট্রফিতে ছক্কা হাঁকিয়ে ঝাড়খণ্ডকে জেতাচ্ছেন বাবা মহেন্দ্র সিং ধোনি। আর অন্যদিকে একের পর এক আইপিএল-এর দলের নাম বলে তাক লাগিয়ে দিল দু’বছরের জিভা।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় মেয়ের একটি ভিডিও পোস্ট করেছেন মাহি। সেখানেই আধো আধো স্বরে জিভার মুখ থেকে শোনা গেল ছ’টি দলের নাম। কলকাতা, বেঙ্গালুরু, হায়দরাবাদ, দিল্লি, চেন্নাই এবং মুম্বই।

গড়াপেটায় জড়িয়ে গত আইপিএল থেকেই যদিও বাদ পড়েছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। তবে বাবার পুরনো দলের নামটাও তো জেনে রাখতে হবে জিভাকে। কিন্তু পুণে? বাবার বর্তমান দলের নামটি যে শোনা গেল না মেয়ের মুখ থেকে! ধোনি জানালেন, এতো সবে শুরু। আইপিএল শুরু হওয়ার আগে জিভা ঠিক সবকটি নাম শিখে যাবে।






মন্তব্য চালু নেই