মেইন ম্যেনু

মাদারীপুরে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের পর বিষ খাইয়ে হত্যা

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের ৮ম শ্রেণীর ছাত্রী দুই কিশোরীকে ধর্ষণের পর বিষ খাইয়ে হত্যা করেছে বখাটেরা।

বৃহস্পতিবার বিকেলে গুরুতর অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে সেখানে তাদের মৃত্যু হয়। এই ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছে মাদারীপুর সদর থানা পুলিশ।

ধর্ষণ এবং হত্যার শিকার দুই কিশোরী মস্তফাপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীতে পড়াশোনা করতো। বিকেলে প্রাইভেট পড়তে তারা বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা ৬টার দিকে ৪ তরুণ তাদের বিষপান করা অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হলে চারজনই পালিয়ে যায়।

কিন্তু বিষয়টি দেখতে হাসপাতালে আরো দুজন এলে তাদের আটক করে পুলিশ।

কিশোরীদের পরিবারের অভিযোগ, মস্তফাপুরের প্রভাবশালী পরিবারের বখাটেরা দীর্ঘদিন ধরে তাদের উত্যক্ত করে আসছিলো। এ ব্যাপারে তারা বেশ কয়েকবার অভিযোগ করলেও বখাটেদের নিয়ন্ত্রণের কোনো উদ্যোগ নেওয়া হয়নি।

মাদারীপুর সদর থানার আবাসিক মেডিকেল অফিসার শফিকুল ইসলাম রাজিব জানান, নিহত দুই কিশোরীর একজনের শরীরে অনেক জায়গায় আঘাতের চিহ্ন ছিলো। প্রাথমিকভাবে ধর্ষণের পর বিষ খাওয়ানোর ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হওয়া গেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

সদর থানার অফিসার ইনচার্জ মোর্শেদুল ইসলাম জানান, সদর হাসপাতালের আরএমও তাকে জানিয়েছেন যে দুটি মেয়ে বিষ পান অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। পরে কিছুক্ষণের মধ্যে মৃত্যু হয় দু’জনের।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই