মেইন ম্যেনু

মাদারীপুর আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষ, নিহত ২

মাদারীপুরের শিবচরে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দু’জন নিহত হয়েছেন।

উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান ইব্রাহিম শিকদার এবং আতিক মাদবর গ্রুপের মধ্যে মঙ্গলবার সকালে এ সংঘর্ষ হয়।

নিহতরা হলেন- আতিক মাদবরের ছোট ভাই যুবলীগকর্মী আরশেদ মাদবর (৩৫) ও তার গ্রুপের শাহজাহান দড়ানী (৪৫)। এ সময় আহত হন বেশ কয়েকজন। তবে তাদের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রভাব বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে এ দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি এলাকার একটি বিয়ের দাওয়াত নিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।

এর জের ধরে মঙ্গলবার ভোরে কুতুবপুর ইউনিয়নের আব্দুল জব্বার শিকদার কান্দি গ্রামের নিজ দোকানে যান শাহজাহান দড়ামী। এ সময় আগ্নেয়াস্ত্র নিয়ে ইব্রাহিম শিকদার ও তার লোকজন ঘটনাস্থলে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে গুলিতে গুরুতর আহত হন আরশেদ মাদবর (৩৫) ও শাহজাহান দড়ানী (৪০)। তাদের উদ্ধার করে সকাল সাড়ে ৭টার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে কুতুবপুর ফাঁড়ি পুলিশ ও শিবচর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দু’পক্ষের লোকজনের কাছেই লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র রয়েছে বলে জানা গেছে।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাহবুবুর রহমান রাজীব জানান, নিহতদের শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই তারা মারা যান।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার জানান, ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বৈধ না অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে গুলিবর্ষণ করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।






মন্তব্য চালু নেই