মেইন ম্যেনু

মানহানি মামলায় দুই সাংবাদিকের জামিন

রাজশাহী : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের দায়ের করা মানহানি মামলায় দুই সাংবাদিককে স্থায়ী জামিন দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে রাজশাহী মহানগর মুখ্য হাকিমের আদালত-১ দৈনিক কালের কণ্ঠের রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রোকন রাকিবের পক্ষে তাদের আইনজীবী জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন।

মহাগর মুখ্য হাকিম আদালতের বিচারক খালেদ হোসেন খান এ জামিন মঞ্জুর করেন। সেই সঙ্গে আগামী ২ নভেম্বর আদালতে পুনরায় তাদের হাজির হওয়ার দিন ধার্য করে দেন।

এ সময় আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মোমিনুল হক বাবু এবং বাদীপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট হাসান ইমাম।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের দপ্তরে উপাচার্যসহ কয়েকজন শিক্ষকের সঙ্গে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের কথা কাটাকাটি হয়। এ সময় ডাবলু সরকারের সঙ্গে থাকা কয়েকজন নেতাকর্মী উপাচার্যসহ শিক্ষকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন বলে অভিযোগ ওঠে।

এ ঘটনার প্রেক্ষিতে সংবাদ প্রকাশের জের ধরে গত ১৯ এপ্রিল রাজশাহী মহানগর মুখ্য হাকিম আদালতে কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলাম ও বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রোকন রাকিবের বিরুদ্ধে মানহানির মামলা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।






মন্তব্য চালু নেই