মেইন ম্যেনু

মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বাতিল ঘোষণা

জেলা ছাত্রলীগ সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ, চাঁদাবাজি ও নানা অপকর্ম ও অনৈতিক কাজ করার জন্য মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের ঘোষণা করে দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। আর এ বিষয়টি গত ৫ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান নাদিম নিশ্চিত করেছেন।

দলীয় সূত্রে এমনটি জানা গেছে, ২০১৪ সালের ৩০ নভেম্বর জেলা ছাত্রলীগের জেলা সম্মেলন অনুষ্ঠিত হলে সাদেকুল ইসলাম সোহাগকে সভাপতি ও এনামুল হক রুবেলকে সাধারণ সম্পাদকের পদে মনোনীত করা হয়। এরপর চলতি বছরের ২৩ জুলাই ১৫৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয়।

সম্মেলনের পর থেকেই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলের অন্যান্য কর্মী সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করে চাঁদাবাজি ও নানা ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে চালিয়ে যেতে থাকে। যার কারণে ২৫ জুলাই সভাপতি ও সাধারণ সম্পাদকের বহিষ্কারের দাবিতে জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা প্রধানমন্ত্রী বরাবর লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সাথে রাত সাড়ে ৮টার দিকে টেলিফোনে কথা হলে জেলা ছাত্রলীগের কমিটি বাতিল করার বিষয়টি নিশ্চিত করেন তিনি।






মন্তব্য চালু নেই