মেইন ম্যেনু

মার্ডার ফোরেও থাকছেন না হাশমি

তৈরি হচ্ছে বলিউডের আলোচিত মার্ডার ফ্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা মার্ডার ফোর। এদিকে মার্ডার সিনেমা বলতে দর্শকরা ইমরান হাশমিকেই বুঝে থাকেন। এ ফ্যাঞ্চাইজির প্রথম এবং দ্বিতীয় সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যায় তাকে। মূলত এ সিনেমা দিয়ে বলিউডে আলোচনায় আসেন হাশমি। কিন্তু তৃতীয় সিক্যুয়েলের মতো পরবর্তী সিক্যুয়েলেও থাকছেন না এ অভিনেতা।

দর্শকদের হতাশ করে নির্মাতারা মার্ডার থ্রি থেকে বাদ দেন হাশমিকে। তার পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করেন রণদ্বীপ হুদা। তাই সবার ধারণা ছিল হয়তো মার্ডার ফোর-এ দেখা মিলবে তার। কিন্তু আবারো হতাশ হতে হচ্ছে দর্শকদের।

এ সিনেমার প্রযোজকদের মধ্যে একজন মহেশ ভাট। তিনি জানান, ‘মার্ডার ফোর-এ ইমরান হাশমি থাকছেন না। তার এখন কোনো নির্দিষ্ট ফ্যাঞ্চাইজির প্রয়োজন নেই।’

জানা গেছে, সিনেমাটি পরিচালনা করবেন বিক্রম ভাট। সিনেমায় নায়কের ভূমিকায় কে অভিনয় করবেন তা এখনো নিশ্চিত হয়নি। তবে নায়িকা চরিত্রে কে কে অভিনয় করবেন তা নির্ধারণ করা হয়েছে। ত্রিভুজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত মার্ডার ফোর সিনেমায় দর্শক মাতাবেন এলি আভরাম এবং পত্রলেখা। এমনটা নিশ্চিত করেছেন এ সিনেমার নির্মাতারা।

মার্ডার ফ্যাঞ্চাইজির প্রথম সিনেমা মার্ডার মুক্তি পায় ২০০৪ সালে। এরপর বেশ কিছুদিন বিরতি রেখে ২০১১ এবং ২০১৩ সালে মুক্তি পায় মার্ডার টু এবং মার্ডার থ্রি সিনেমা দুটি।






মন্তব্য চালু নেই