মেইন ম্যেনু

অভাবের সংসারে স্বচ্ছলতা আর সইলো না

মালয়েশিয়ায় খুন হলো রাণীনগরের আরিফ, দাফন সম্পন্ন

মালয়েশিয়ায় খুনের শিকার নওগাঁর রাণীনগর উপজেলার কাশিমপুর ইউপির মঙ্গলপাড়া গ্রামের আরিফ হোসেন (২৪) এর মরদেহ ১৫ দিন পর রবিবার দুপুরে গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়েছে। নিহত আরিফের জানাযায় আত্মীয়-স্বজন সহ এলাকার হাজারও মানুষ শরিক হয়। তার মরদেহ গত শনিবার রাত ১১টায় গ্রামের বাড়িতে পৌছলে এক নজর দেখার জন্য সকাল থেকেই এলাকার হাজার হাজার নারী-পুরুষ ভীড় করতে থাকে।

জানা গেছে, উপজেলার মঙ্গলপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে আরিফ (২৪) পিতা-মাতার অভাবের সংসারে একটু স্বচ্ছলতা আনার জন্য বাবার কিছু জমি বিক্রয় ও নগদ টাকা ধার-দেনা করে প্রায় দুই বছর আগে মালয়েশিয়ায় যায়। যাওয়ার পর থেকে ভিসার চুক্তিমত একটি ফার্নিসার কারখানায় রং মিস্ত্রির সহকারি হিসেবে কাজ করে। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল মেজ। মালয়েশিয়ায় তার প্রতিবেশি চাচা আশাদুল ইসলাম (৪০) পার্শ্বে অন্য একটি কারখানায় কাজ করতেন এবং দুই জনই ভিন্ন ভিন্ন জায়গায় বসবাস করতেন।
29-11-15 (PIC)(1)হঠাৎ করেই ১৫ নভেম্বর রবিবার ভোরে আশাদুল মালয়েশিয়া থেকে তার স্ত্রী রুবিয়াকে ফোন করে জানায়, আরিফ যে বাসায় থাকতো রাতে কে বা কাহারা তাকে জবাই করে হত্যা করেছে।
এই খবর ছড়িয়ে পড়লে মঙ্গলপাড়া গ্রামে শোকের ছাঁয়া নেমে আসে।
গত ১৫ দিন পর শনিবার রাত ১১টায় আরিফের মরদেহ গ্রামের বাড়িতে পৌছে। খবর পেয়ে সকাল থেকেই এলাকার হাজার হাজার লোকজন ভির করতে থাকে লাশটি এক নজর দেখার জন্য।
রবিবার বাদ যোহর জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পূর্ণ করা হয়।






মন্তব্য চালু নেই