মেইন ম্যেনু

মাশরাফিদের হারিয়ে শীর্ষে সাকিবরা

বিপিএলে মঙ্গলবারের দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের দল রংপুর রাইডার্সের দেয়া ১৫৪ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে মাশরাফি বিন মুর্তজার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শেষ খবর পাওয়া পর্যন্ত ১১ ওভারে ৪ উইকেট হারিয়ে ৭৪ রান সংগ্রহ করেছে মাশরাফিরা। এখন ব্যাটিংয়ে আছেন সোয়েব মালিক ও শুভাগত হোম।

ইনিংসের ষষ্ঠ ওভারে ড্যারেন স্যামির বলে আরাফাত সানির হাতে ক্যাচ হয়ে সাজঘরে ফিরেছেন ইমরুল কায়েস। ফেরার আগে ২৪ বল খেলে তিনি করেছেন ৩৮ রান।

অষ্টম ওভারে মাহমুদুল হাসানকে (৮) এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন সাকলাইন সজিব। আর নবম ওভারে আহমেদ শেহজাদকে (১০) থিসারা পেরেরার হাতে ক্যাচ বানিয়ে সাজঘরে ফিরিয়েছেন মোহাম্মদ নবী। একই ওভারে আসহার জাইদিকেও (১) ফিরিয়ে দিয়েছেন আফগান এই বোলার।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। দলের পক্ষে অর্ধশত (৬২*) করে অপরাজিত থাকেন জহুরুল ইসলাম অমি। আর কুমিল্লার পক্ষে সর্বোচ্চ দুইটি উইকেট নেন আবু হায়দার রনি।

গ্রুপ পর্বে রংপুর রাইডার্সের এটি শেষ ম্যাচ। এর আগে তারা নয়টি ম্যাচ খেলে ছয়টিতে জিতে টুর্নামেন্টের শেষ চারে খেলা নিশ্চিত করে। আর কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর আগে আট ম্যাচ খেলে ছয়টিতে জিতে সবার আগে শেষ চারে খেলা নিশ্চিত করে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই