মেইন ম্যেনু

মাশরাফি ভাইয়ের কোনো অহংকার নেই : শ্রাবণ্য

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন মডেল ও উপস্থাপক শ্রাবণ্য তৌহিদা। বিজ্ঞাপনে কাজের অভিজ্ঞতা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে আলাপ করেছেন শ্রাবণ্য।

প্রশ্ন : মাশরাফি বিন মুর্তজার সঙ্গে বিজ্ঞাপনের কাজের অভিজ্ঞতা কী রকম ছিল?

উত্তর : বিজ্ঞাপনটি করার আগে থেকে মাশরাফি ভাইয়ের সঙ্গে আমার পরিচয় ছিল। মাশরাফি ভাইয়ের মধ্যে কোনো অহংকার নেই। তিনি অনেক ফ্রেন্ডলি। তাঁর সঙ্গে প্রথম কাজ করলাম। খুব ভালো লেগেছে।

প্রশ্ন : আপনার উপস্থাপনায় তো এখন বেশকিছু অনুষ্ঠান প্রচার হচ্ছে?

উত্তর : হ্যাঁ। এনটিভির মমতাজ মেহেদীর রিয়েলিটি শো ‘রঙে রাঙাতে’ সিজনের উপস্থাপনা আমি করছি। এ ছাড়া বিভিন্ন চ্যানেলে লাইফ স্টাইল ও বিনোদকমূলক অনুষ্ঠানের উপস্থাপনা করছি। এর মধ্যে একুশে টেলিভিশনে ‘সেলিব্রিটি আড্ডা ’ অনুষ্ঠানটি উপস্থাপনা করে বেশ সাড়া পাচ্ছি।

প্রশ্ন : আসন্ন ঈদে আপনার কী কী কাজ থাকছে?

উত্তর : আমার নাটকে মনোযোগ কম। তবে আসছে ঈদ উপলক্ষে আমি কয়েকটি একক নাটকে কাজ করব। এ ছাড়া বিভিন্ন পণ্যের মডেল হচ্ছি। ফটোশুট নিয়মিত করছি।

প্রশ্ন : শুনেছি চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পাচ্ছেন?

উত্তর : বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছি। কিন্তু আমি সেটা করতে রাজি হইনি। মোস্তফা সরয়ার ফারুকী ও রেদওয়ান রনি যে ধরনের ছবি নির্মাণ করেন, সেই ধরনের চলচ্চিত্রে কাজ করার ইচ্ছে রয়েছে। এখন দেখা যাক কী হয়!

প্রশ্ন : আপনি পেশায় একজন চিকিৎসক হয়ে এত কাজ করার সময় কখন পান?

উত্তর : সত্যি বলতে আমি সারাক্ষণ কাজের মধ্যে ডুবে থাকতে ভালোবাসি। মনোযোগ দিয়ে কাজ করলে সব করা সম্ভব। আমার কাছে আসা রোগীরা আমার মডেলিং জগৎ নিয়ে প্রশ্ন করলে আমি এড়িয়ে যাই। অনেকে সেলফি ও অটোগ্রাফও চান! (এনটিভি অনলাইন)






মন্তব্য চালু নেই